June 22, 2024, 2:49 am
শিরোনামঃ
নাটোরে জনসচেতনতা বৃদ্ধিকরন সভা অনুষ্ঠিত  নাটোরে জমিসহ ৩৬৫টি ভূমিহীনদের মাঝে ঘরের চাবি হস্তান্তর দূর্গাপুরে ৭ দিন ব্যাপী ভূমি সপ্তাহের ফিতা কেটে শুভ উদ্বোধন নাটোরে নানা আয়োজনে ৭ জুন ঐতিহাসিক ছয় দফা দিবস পালিত নাটোরে স্পট নিলাম কার্যক্রম অনুষ্ঠিত  নিজস্ব অর্থায়নে রাস্তা সংস্কার করে দিলেন দূর্গাপুর মডেল প্রেস ক্লাবের সভাপতি প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিছেন দূর্গাপুর মডেল প্রেসক্লাবের সভাপতি দূর্গাপুরে গণ সংবর্ধনায় উন্নয়ন ও স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে যাবো- প্রতিমন্ত্রী দারা প্রকাশিত সংবাদের প্রতিবাদ- প্রকাশিত সংবাদের প্রতিবাদ  নাটোরে আড়াই লাখ শিশুকে খাওয়ানো হবে ভিটামিন ‘এ’ ক্যাপসুল

নাটোরে স্পট নিলাম কার্যক্রম অনুষ্ঠিত 

গোলাম গাউসঃ

নাটোর প্রতিনিধিঃ

নাটোরে স্পট নিলাম কার্যক্রম গ্রহণ করা হয়েছে গত ৬ জুন বৃহস্পতিবার সকাল ১১ টায় উত্তরা গণভবন ফল বাগান প্রাঙ্গণে উত্তরা গণভবনের ভিতরে ও বাহিরে অবস্থিত আম, কাঁঠাল, লিচু, বেল ও ডাব সহ সকল প্রকার ফল গাছ আগামী ১৪৩১ বাংলা সনের ৩০ আশ্বিন পর্যন্ত হতে ফল আহরণের নির্মিত স্পর্ট নিলাম কার্যক্রম গ্রহণ করা হয়।

নিলামের শর্ত সমূহ ছিল:
১. নিলামের অংশগ্রহণের ক্ষেত্রে নিলামকারীকে ডাকের পূর্বে সর্বনিম্ন ৩০ হাজার টাকা কমিটির নিকট জমা প্রদান করতে হবে।
২. নিলাম প্রাপ্ত ব্যক্তি কে নিলামের টাকার সাথে ভ্যাট ১৫% এবং আয়কর বাবদ ১০% অর্থ নির্ধারিত কোডে জমা প্রদান করতে হবে।
৩.নিলাম অনুষ্ঠিত হওয়ার পূর্বেই নিলাম ডাকে আগ্রহী ব্যক্তিকে সরেজমিনে ফল মূলের বাস্তব অবস্থা দেখতে হবে।
৪. নিলাম ডাক সম্পূর্ণ হওয়ার পর সর্বোচ্চ দরদাতাকে তাৎক্ষণিক ভাবে মূল্য পরিশোধ করতে হবে।
৫. সর্বোচ্চ দরদাতা তাৎক্ষণিকভাবে মূল্য পরিশোধের ব্যর্থ হলে তার ডাক বাতিল হবে এবং পরবর্তী সর্বোচ্চ দরদাতা কে নিলাম প্রদান করা হবে।

স্পট নিলাম কার্যক্রম সার্বিক পরিচালনা করেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোঃ মাছুদুর রহমান। নিলামে অংশগ্রহণকারী উপস্থিত ছিল মোট ৬৬ জন। এসময় তিনি সবার নাম ধরে ডেকে নিলাম টি উপস্থাপন করেন। নিলামের সর্বনিম্ন দর ছিল ৭৮ হাজার ৩ শত টাকা। প্রথম দরদাতা বকুল চন্দ্র সরকার ৭৮ হাজার ৩ শত টাকা দর করেন, তারপরে দ্বিতীয় দরদাতা মোঃ রাজিব ৭৮ হাজার ৫০০ টাকা দরে নিলামে ফল বাগানটি পেয়ে যান।

এ সময় উপস্থিত ছিলেন নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, নির্বাহী প্রকৌশলী গণপূর্ত বিভাগ নাটোর অমিত কুমার দেব, জেলা মৎস্য অফিসার নাটোর মোঃ আবুল কালাম আজাদ, নেজারত ডেপুটি কালেক্টর মোঃ রাশেদুল ইসলাম সহ পুলিশ, প্রশাসনিক কর্মকর্তা নিলামে আগ্রহী সকল ফল সংগ্রহকারীগণ ও সাংবাদিকগণ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা

Categories