June 15, 2024, 9:17 pm
শিরোনামঃ
নাটোরে জনসচেতনতা বৃদ্ধিকরন সভা অনুষ্ঠিত  নাটোরে জমিসহ ৩৬৫টি ভূমিহীনদের মাঝে ঘরের চাবি হস্তান্তর দূর্গাপুরে ৭ দিন ব্যাপী ভূমি সপ্তাহের ফিতা কেটে শুভ উদ্বোধন নাটোরে নানা আয়োজনে ৭ জুন ঐতিহাসিক ছয় দফা দিবস পালিত নাটোরে স্পট নিলাম কার্যক্রম অনুষ্ঠিত  নিজস্ব অর্থায়নে রাস্তা সংস্কার করে দিলেন দূর্গাপুর মডেল প্রেস ক্লাবের সভাপতি প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিছেন দূর্গাপুর মডেল প্রেসক্লাবের সভাপতি দূর্গাপুরে গণ সংবর্ধনায় উন্নয়ন ও স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে যাবো- প্রতিমন্ত্রী দারা প্রকাশিত সংবাদের প্রতিবাদ- প্রকাশিত সংবাদের প্রতিবাদ  নাটোরে আড়াই লাখ শিশুকে খাওয়ানো হবে ভিটামিন ‘এ’ ক্যাপসুল

নিজস্ব অর্থায়নে রাস্তা সংস্কার করে দিলেন দূর্গাপুর মডেল প্রেস ক্লাবের সভাপতি

নিজস্ব প্রতিবেদকঃ

 

রাজশাহীর দূর্গাপুর উপজেলার বহরমপুর গ্রাম দিয়ে বয়ে যাওয়া রাস্তাটি নিজস্ব অর্থায়নে রাস্তা সংস্কার করে দিলেন দূর্গাপুর মডেল প্রেস ক্লাবের সভাপতি জীবন আলীর সবুজ (কোরবান)।

জানা গেছে, দূর্গাপুর উপজেলার হোজা,পানানগর, মাড়িয়া ও চৌবাড়ীয়া যাতোয়াতের একমাত্র রাস্তাটি ভাঙ্গা খানাখন্দকে পরিণত হয়েছে। দীর্ঘদিন যাবত রাস্তাটির সংস্কার কাজ না করার কারণে রাস্তা দিয়ে সাধারণ মানুষ, পথচারী ও গাড়ি, ঘোড়া চলাচলের অযোগ্য হয়ে পড়ায় কারনে রাস্তা দিয়ে চলাফেরা করা মরন ফাঁদে পরিণত হয়েছে।

বিষয়টি দূর্গাপুর মডেল প্রেস ক্লাবের সভাপতি জীবন আলীর সবুজ (কোরবান) এর চোখে পড়লে তিনি তার নিজস্ব অর্থায়নে ক্ষুদ্র আকার রাস্তা সংস্কার করে দেন।

রাস্তা সংস্কার ব্যাপারে চৌবাড়ীয়া গ্রামের ভ্যান চালক নজিম উদ্দিন বলেন,দীর্ঘদিন যাবৎ চৌবাড়িয়া যাওয়ার রাস্তাটা সংস্কার না হওয়ার কারণে চলাচলের অযোগ্য হয়ে পড়েছিল। গর্তে গর্তে ভাংড়ি ইট দিয়ে সমান করে দেওয়ায় আমরা চলাফেরা করতে পারছি।

এ ব্যাপারে দূর্গাপুর মডেল প্রেসক্লাবের সভাপতি জীবন আলী সবুজ (কোরবান) সাথে কথা বলা হলে তিনি বলেন, রাস্তাটি দীর্ঘদিন যাবত খানা খন্দকে পরিণত হয়ে আছে। সে কারণে আমার নিজেস্ব অর্থায়নে ক্ষুদ্র আকার সংস্কার করার চেষ্টা করছি। আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন দূর্গাপুর বাসির পাশে থেকে ভাল কিছু করতে পারি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা

Categories