June 15, 2024, 7:14 pm
শিরোনামঃ
নাটোরে জনসচেতনতা বৃদ্ধিকরন সভা অনুষ্ঠিত  নাটোরে জমিসহ ৩৬৫টি ভূমিহীনদের মাঝে ঘরের চাবি হস্তান্তর দূর্গাপুরে ৭ দিন ব্যাপী ভূমি সপ্তাহের ফিতা কেটে শুভ উদ্বোধন নাটোরে নানা আয়োজনে ৭ জুন ঐতিহাসিক ছয় দফা দিবস পালিত নাটোরে স্পট নিলাম কার্যক্রম অনুষ্ঠিত  নিজস্ব অর্থায়নে রাস্তা সংস্কার করে দিলেন দূর্গাপুর মডেল প্রেস ক্লাবের সভাপতি প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিছেন দূর্গাপুর মডেল প্রেসক্লাবের সভাপতি দূর্গাপুরে গণ সংবর্ধনায় উন্নয়ন ও স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে যাবো- প্রতিমন্ত্রী দারা প্রকাশিত সংবাদের প্রতিবাদ- প্রকাশিত সংবাদের প্রতিবাদ  নাটোরে আড়াই লাখ শিশুকে খাওয়ানো হবে ভিটামিন ‘এ’ ক্যাপসুল

প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিছেন দূর্গাপুর মডেল প্রেসক্লাবের সভাপতি

ক্রাইম নিউজ ডেক্সঃ

রাজশাহী ও বিভিন্ন জায়গা থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল, দৈনিক সকালের বুলেটিন, রয়েল নিউজ, আমার দেশ প্রতিদিন, দৈনিক আনন্দ বার্তা, স্বদেশ বাণী.কম, নিউজ টু, ফাস্ট বিডি নিউজ, আইকন নিউজ ২৪, বাংলা নিউজ টিভি, যমুনা প্রতিদিন, আগামীর রাজশাহী, ভোরের আভা ও দৈনিক প্রতিবাদ।

অনলাইন নিউজ পোর্টালে দূর্গাপুর মডেল প্রেস ক্লাবের সভাপতি কোরবানের বিরুদ্ধে “রাজশাহীর দুর্গাপুরে পুকুর সংস্কারের নামে মাটি বিক্রয়ের মহোৎসব” ও “আদালতের নিষেধাজ্ঞাকে ব্যবসা বানিয়ে রেখেছে এক কথিত সাংবাদিক” শিরোনামে যে সংবাদ পরিবেশন করা হয়েছে তা আমার দৃষ্টি গোচর হয়েছে।

উক্ত সংবাদ মিথ্যা বানোয়াট ভিত্তিহীন। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। অনলাইন নিউজগুলোতে দেখা গেছে, ৫০হাজার টাকা চাঁদা ব্যক্তি প্রায় নিউজ পোটালের সাংবাদিক একই ব্যক্তি নাম তার সাকিবুল ইসলাম স্বাধীন ও নাজমুল হক। এসব হলুদ সাংবাদিকদের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

প্রকৃত ঘটনাঃ দূর্গাপুর মডেল প্রেসক্লাবের সভাপতির চাচার খতিয়ানভুক্ত শ্রেণি পুকুর চৌহদী বজায় রেখে পুকুর সংস্কার করে পাহাড়ি বাঁধায়ের কাজ চলছিল। গত ৩০ মে রাত্রি ১২.৩০ মিনিটের সময় ১০ থেকে ১২ জন ব্যক্তি সাংবাদিক পরিচয় দিয়ে আমার চাচার কাছ থেকে চাঁদা দাবি করে এবং বলে আপনাদের পুকুর সংস্কারের কাজ করতে হলে আমাদেরকে ৫০ হাজার টাকা চাঁদা দিতে হবে।

আমার চাচা আমাকে ডাকলে আমি পুকুর পাড়ে যাই এবং তাদের সাথে কথা বলি। তাদেরকে চাঁদা না দেওয়ায় ডি সি,ইউ এন ও,এসপি, ওসিকে বলে পুকুর সংস্কার বন্ধ করে দেবো বলে হুমকি প্রদান করে চলে যায় এবং চাঁদা না দেওয়ার কারণে আক্রোশ বসত সংবাদটি প্রকাশিত করে। আমি উক্ত সংবাদ এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
সেই সাথে এই সমস্ত হলুদ সাংবাদিকদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের সু-দৃষ্টি কামনা করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা

Categories