June 15, 2024, 8:29 pm
শিরোনামঃ
নাটোরে জনসচেতনতা বৃদ্ধিকরন সভা অনুষ্ঠিত  নাটোরে জমিসহ ৩৬৫টি ভূমিহীনদের মাঝে ঘরের চাবি হস্তান্তর দূর্গাপুরে ৭ দিন ব্যাপী ভূমি সপ্তাহের ফিতা কেটে শুভ উদ্বোধন নাটোরে নানা আয়োজনে ৭ জুন ঐতিহাসিক ছয় দফা দিবস পালিত নাটোরে স্পট নিলাম কার্যক্রম অনুষ্ঠিত  নিজস্ব অর্থায়নে রাস্তা সংস্কার করে দিলেন দূর্গাপুর মডেল প্রেস ক্লাবের সভাপতি প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিছেন দূর্গাপুর মডেল প্রেসক্লাবের সভাপতি দূর্গাপুরে গণ সংবর্ধনায় উন্নয়ন ও স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে যাবো- প্রতিমন্ত্রী দারা প্রকাশিত সংবাদের প্রতিবাদ- প্রকাশিত সংবাদের প্রতিবাদ  নাটোরে আড়াই লাখ শিশুকে খাওয়ানো হবে ভিটামিন ‘এ’ ক্যাপসুল

দূর্গাপুরে গণ সংবর্ধনায় উন্নয়ন ও স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে যাবো- প্রতিমন্ত্রী দারা

নিজস্ব প্রতিবেদকঃ

 

পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের প্রতিমন্ত্রী আলহাজ্ব আব্দুল ওয়াদুদ দারা বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকল অপশক্তিকে মোকাবিলা করে আমরা উন্নয়ন ও স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে যাব। জাতির পিতার কন্যার নেতৃত্বে ডেল্টা প্ল্যান বাস্তবায়ন করা হবে। বিগত বছরে যে উন্নয়ন হয়নি তা আমি আগামী ৫ বছরে পূর্ন করবো। প্রত্যেক ইউনিয়ন থেকে এক থেকে দুইশো জন গরিব লোক নিয়ে কাজ করবো। চরাঞ্চলের মানুষের জীবনমান উন্নয়নেও কাজ করবো।

শনিবার বিকেলে দূর্গাপুর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে দূর্গাপুর উপজেলার চেয়ারম্যানকে বিশাল গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগ আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে সরকারের নবনিযুক্ত পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ এমপি ও উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান শরিফুজ্জামান শরিফকে গণ সংবর্ধনা দেওয়া হয়।

এ সময় উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, দূর্গাপুর পৌরসভা, ডিগ্রী কলেজ, দূর্গাপুর মহিলা কলেজ, সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় সহ রাজনৈতিক, সামাজিক ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ ও উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান শরিফুজ্জামান শরিফকে গণসংবর্ধনা দেওয়া হয়।

প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ দারা বলেন, জাতির পিতার সুযোগ্য কন্যা শেখ হাসিনা উন্নয়ন ও অগ্রগতির মহানায়ক। তিনি আমাদের বিশ্ব দরবারে মর্যাদার আসনে বসিয়েছেন। এ কারণেই বাংলাদেশের মানুষ তাকে ভালোবেসে পঞ্চমবারের মতো দেশের দায়িত্ব তুলে দিয়েছেন।

প্রতিমন্ত্রী আরো বলেন, আপনাদের ভালোবাসায় আমি অভিভূত, আবেগে আপ্লুত। আপনাদের কাছে আবারো ঋণী হয়ে গেলাম আমি। আমাকে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী নিযুক্ত করায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও অভিনন্দন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের এবং পুঠিয়া-দূর্গাপুরের উন্নয়নের মাধ্যমেই এ ভালোবাসার প্রতিদান দেব ইনশাআল্লাহ।

নিজ সংসদীয় এলাকার উন্নয়ন করার প্রত্যয় ব্যাক্ত করে প্রতিমন্ত্রী বলেন, দুই উপজেলায় ১০০ কিলোমিটার হাইওয়ে রাস্তা নির্মাণ করা হবে। ইতিমধ্যে এ বিষয়ে সড়ক ও জনপথ বিভাগের সচিব, প্রধান প্রকৌশলীর সাথে কথা বলেছি। পুঠিয়া ও দূর্গাপুর পৌরসভার আমুল পরিবর্তন করা হবে। এই দুই পৌরসভার সার্বিক উন্নয়ন আমি নিজে তদারকি করবো।

প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান শরিফুজ্জামান শরিফকে উদ্দেশ্য করে বলেন, গরিব-অসহায় মানুষকে সহযোগিতা করতে হবে। তাদের অর্থনৈতিকভাবে স্বাবলম্বী করতে হবে। মানুষদের কল্যান কাজ করতে হবে। কাজে এসে কেউ যেন অসন্তুষ্ট হয়ে না ফিরে। নিজেকে মানুষের কাছে বিলিয়ে দিতে হবে।

দূর্গাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নান ফিরোজের সভাপতিত্বে গণসংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ডাবলু সরকার, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও বাগমারা থেকে নির্বাচিত উপজেলা চেয়ারম্যান জাকিরুল ইসলাম সান্টু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম আসাদুজ্জামান আসাদ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পুঠিয়া থেকে নির্বাচিত উপজেলা চেয়ারম্যান আব্দুস সামাদ, জেলা যুবলীগের সাবেক সভাপতি আবু সালেহ, দূর্গাপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারন সম্পাদক আবু ওবাইদা মাসুম, পৌর আওয়ামী লীগের সভাপতি আজাহার আলী ও দূর্গাপুর পৌর মেয়র সাজেদুর রহমান মিঠু, দূর্গাপুর পৌর আওয়ামী লীগের সভাপতি আজহার আলী প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা

Categories