June 15, 2024, 9:17 pm
শিরোনামঃ
নাটোরে জনসচেতনতা বৃদ্ধিকরন সভা অনুষ্ঠিত  নাটোরে জমিসহ ৩৬৫টি ভূমিহীনদের মাঝে ঘরের চাবি হস্তান্তর দূর্গাপুরে ৭ দিন ব্যাপী ভূমি সপ্তাহের ফিতা কেটে শুভ উদ্বোধন নাটোরে নানা আয়োজনে ৭ জুন ঐতিহাসিক ছয় দফা দিবস পালিত নাটোরে স্পট নিলাম কার্যক্রম অনুষ্ঠিত  নিজস্ব অর্থায়নে রাস্তা সংস্কার করে দিলেন দূর্গাপুর মডেল প্রেস ক্লাবের সভাপতি প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিছেন দূর্গাপুর মডেল প্রেসক্লাবের সভাপতি দূর্গাপুরে গণ সংবর্ধনায় উন্নয়ন ও স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে যাবো- প্রতিমন্ত্রী দারা প্রকাশিত সংবাদের প্রতিবাদ- প্রকাশিত সংবাদের প্রতিবাদ  নাটোরে আড়াই লাখ শিশুকে খাওয়ানো হবে ভিটামিন ‘এ’ ক্যাপসুল

নিয়ামতপুরে নির্বাচন বর্জনের ঘোষণা দিল দুই চেয়ারম্যান প্রার্থী

মোঃ নাজমুল হক

নিয়ামতপুর(নওগাঁ) প্রতিনিধিঃ

নওগাঁর নিয়ামতপুরে উপজেলা পরিষদ নির্বাচনে প্রচারণার তৃতীয় দিনে লাইভে এসে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতায় থাকা দুই প্রার্থী নির্বাচন বর্জনের ঘোষণা দিয়েছেন। তাঁরা হলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ ও সহ-সভাপতি ইশ্বর চন্দ্র বর্মন। গতকাল রবিবার (০৫ মে) রাতে নিজ নিজ ফেসবুক আইডিতে লাইভে এসে নির্বাচন বর্জনের ঘোষণা দেন তাঁরা।

এদিকে আরও দুই প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব ও জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আবেদ হোসেন মিলন নির্বাচন বর্জন করবেন বলে ফেসবুকে একটি লিখিত চিরকুট ছড়িয়ে পড়ে। তবে ছড়িয়ে পড়া চিরকুট গুজব বলে উড়িয়ে জাহিদ হাসান বিপ্লব ও আবেদ হোসেন মিলনের সমর্থকরা। শেষ পর্যন্ত তাঁরা নির্বাচনে থাকবেন বলেই বিশ্বাস কর্মী-সমর্থকদের।

নির্বাচন কমিশন কর্তৃক তফসিল ঘোষণার পর ২ মে প্রতীক বরাদ্দ পান প্রার্থীরা। উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহম্মেদ মোটরসাইকেল, সভাপতি আবুল কালাম আজাদ কাপ-পিরিচ, সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব হেলিকপ্টার, সহ-সভাপতি ইশ্বর চন্দ্র বর্মন ঘোড়া, জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আবেদ হোসেন মিলন আনারস ও সোহরাব হোসেন জোড়া ফুল প্রতীক নিয়ে প্রচারণা শুরু করেন।

ফেসবুক লাইভে এসে তাঁরা বলেন, উপজেলা পরিষদ নির্বাচনে একজন প্রার্থী মন্ত্রীর নাম ভাঙ্গিয়ে নেতাকর্মীদের প্রভাব বিস্তার করে কেড়ে নিচ্ছেন, ইউপি চেয়ারম্যানগণের ওপর প্রভাব বিস্তার করে নেতাকর্মীদের জোর পূর্বক ওই প্রতিদ্বন্দ্বীর পক্ষে কাজ করতে জোর করছেন। কাজ না করলে টিসিবি, ভিজিডি, ভিজিএফ বয়স্ক ও বিধবা ভাতা থেকে তাদের বঞ্চিত করা হবে এমন অভিযোগ তুলে তাঁরা নির্বাচন বর্জনের ঘোষণা দেন।

বিষয়টি নিয়ে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইমতিয়াজ মোরশেদ বলেন, এখন আর প্রার্থীতা প্রত্যাহারের সুযোগ নেই। ২১ মে ৬ষ্ঠ উপজেলা পরিষদের দ্বিতীয় ভোট অনুষ্ঠিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা

Categories