June 15, 2024, 8:04 pm
শিরোনামঃ
নাটোরে জনসচেতনতা বৃদ্ধিকরন সভা অনুষ্ঠিত  নাটোরে জমিসহ ৩৬৫টি ভূমিহীনদের মাঝে ঘরের চাবি হস্তান্তর দূর্গাপুরে ৭ দিন ব্যাপী ভূমি সপ্তাহের ফিতা কেটে শুভ উদ্বোধন নাটোরে নানা আয়োজনে ৭ জুন ঐতিহাসিক ছয় দফা দিবস পালিত নাটোরে স্পট নিলাম কার্যক্রম অনুষ্ঠিত  নিজস্ব অর্থায়নে রাস্তা সংস্কার করে দিলেন দূর্গাপুর মডেল প্রেস ক্লাবের সভাপতি প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিছেন দূর্গাপুর মডেল প্রেসক্লাবের সভাপতি দূর্গাপুরে গণ সংবর্ধনায় উন্নয়ন ও স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে যাবো- প্রতিমন্ত্রী দারা প্রকাশিত সংবাদের প্রতিবাদ- প্রকাশিত সংবাদের প্রতিবাদ  নাটোরে আড়াই লাখ শিশুকে খাওয়ানো হবে ভিটামিন ‘এ’ ক্যাপসুল

ঈদের আনন্দ করতে এসে গ্রামবাসীকে কাঁদিয়ে গেল উৎসব

মোঃ নাজমুল হক

নিয়ামতপুর(নওগাঁ) প্রতিনিধিঃ

স্কুল বন্ধ থাকায় বাবা-মা-ছোট ভাইকে রাজশাহী রেখে দাদী ও বড় চাচার এখানে এসেছিলেন, ঈদের আগের দিন বাবা-মা ও ছোট ভাই এসে মিলিত হওয়ার কথা ছিল। কিন্তু আর বাবা-মা ও ছোট ভাইয়ের সাথে মিলিত হওয়া হলো না উৎসবের।

আজ রবিবার দুপুরে বন্ধুদের সাথে পুকুরে গোসল করতে নেমে প্রাণ গেল তামজিম হাসান উৎসব (১৩) নামের এক শিশুর। ঘটনাটি ঘটেছে উপজেলার চন্দননগর ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামে।

উৎসবের চাচা হারুন বলেন, গ্রামে ঈদ করবে বলে বাবা-মাকে ছেড়ে আগেই গ্রামে চলে এসেছে। উৎসব রাজশাহী ল্যাবরেটরী স্কুলের ৬ষ্ঠ শ্রেণিতে পড়াশোনা করে। তার বাবা রাজশাহীতে ব্যবসা প্রতিষ্ঠান থাকায় ঈদের আগের দিন আসার কথা ছিল পরিবারের অন্য সদস্যদের।

আজ দুপুরে আমাদের অজান্তে এলাকার ছেলেদের সাথে পুকুরে গোসল করতে নামে। সাঁতার না জানায় ডুবে গেলে তার সঙ্গীরা খবর দিলে সকলে মিলে গিয়ে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। আবাসিক মেডিকেল অফিসার ডাঃ জয়ন্ত কুমার তাকে মৃত ঘোষণা করেন।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা

Categories