June 15, 2024, 8:10 pm
শিরোনামঃ
নাটোরে জনসচেতনতা বৃদ্ধিকরন সভা অনুষ্ঠিত  নাটোরে জমিসহ ৩৬৫টি ভূমিহীনদের মাঝে ঘরের চাবি হস্তান্তর দূর্গাপুরে ৭ দিন ব্যাপী ভূমি সপ্তাহের ফিতা কেটে শুভ উদ্বোধন নাটোরে নানা আয়োজনে ৭ জুন ঐতিহাসিক ছয় দফা দিবস পালিত নাটোরে স্পট নিলাম কার্যক্রম অনুষ্ঠিত  নিজস্ব অর্থায়নে রাস্তা সংস্কার করে দিলেন দূর্গাপুর মডেল প্রেস ক্লাবের সভাপতি প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিছেন দূর্গাপুর মডেল প্রেসক্লাবের সভাপতি দূর্গাপুরে গণ সংবর্ধনায় উন্নয়ন ও স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে যাবো- প্রতিমন্ত্রী দারা প্রকাশিত সংবাদের প্রতিবাদ- প্রকাশিত সংবাদের প্রতিবাদ  নাটোরে আড়াই লাখ শিশুকে খাওয়ানো হবে ভিটামিন ‘এ’ ক্যাপসুল

নাটোরে নানা আয়োজনে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস পালিত

গোলাম গাউস

 

নাটোর প্রতিনিধিঃ
ক্রীড়াঙ্গনের উন্নয়ন শেখ হাসিনার দর্শন এই প্রতিপাদ্য নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ বেলুন উড়িয়ে ও আলোচনা সভা সম্মাননা প্রদানের মধ্য দিয়ে নাটোরে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষ্যে আজ শনিবার বেলা ১০ টার দিকে জেলা প্রশাসক ও জেলা ক্রীড়াসংস্থার আয়োজনে এক বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

কালেক্টরেট ভবনের সামনে থেকে শোভাযাত্রাটি বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে শংকর গোবিন্দ ষ্টেডিয়ামে এসে শেষ হয়।পরে সেখানে ষ্টেডিয়াম জিমনেসিয়াম ভবনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক আবু নাছের ভুঞার সভাপতিত্বে এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মাইনুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মাছুদুর রহমান, পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের সহ সভাপতি উমা চৌধুরি জলি, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ফরহাদ হোসেন।

সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জিল্লুর রহমান আলমগীর, পৌর সভার মহিলা কাউন্সিলর কহিনূর বেগম পান্না সহ বিভিন্ন ক্রীড়া সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত। আলোচনা সভা শেষে ১১ জন খেলোয়ার কে সম্মাননা প্রদান করা হয়


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা

Categories