June 15, 2024, 8:25 pm
শিরোনামঃ
নাটোরে জনসচেতনতা বৃদ্ধিকরন সভা অনুষ্ঠিত  নাটোরে জমিসহ ৩৬৫টি ভূমিহীনদের মাঝে ঘরের চাবি হস্তান্তর দূর্গাপুরে ৭ দিন ব্যাপী ভূমি সপ্তাহের ফিতা কেটে শুভ উদ্বোধন নাটোরে নানা আয়োজনে ৭ জুন ঐতিহাসিক ছয় দফা দিবস পালিত নাটোরে স্পট নিলাম কার্যক্রম অনুষ্ঠিত  নিজস্ব অর্থায়নে রাস্তা সংস্কার করে দিলেন দূর্গাপুর মডেল প্রেস ক্লাবের সভাপতি প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিছেন দূর্গাপুর মডেল প্রেসক্লাবের সভাপতি দূর্গাপুরে গণ সংবর্ধনায় উন্নয়ন ও স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে যাবো- প্রতিমন্ত্রী দারা প্রকাশিত সংবাদের প্রতিবাদ- প্রকাশিত সংবাদের প্রতিবাদ  নাটোরে আড়াই লাখ শিশুকে খাওয়ানো হবে ভিটামিন ‘এ’ ক্যাপসুল

নাটোর ১ আসনের সংসদ সদস্য পদ বাতিলের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত

গোলাম গাউস

 

নাটোর প্রতিনিধিঃ
নাটোর ১ আসনের এমপি আবুল কালাম আজাদের সংসদ সদস্য পদ বাতিলের দাবীতে মানববন্ধন করেছে বাগাতিপাড়া উপজেলা আওয়ামী লীগ ও বিভিন্ন সহযোগী অঙ্গ সংগঠন। সোমবার বেলা সাড়ে ১০ টার দিকে উপজেলার মালঞ্চি রেলগেট এলাকায় এই মানববন্ধন কর্মসুচি পালন করা হয়।

মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি নুরুল ইসলাম ঠান্ডু, সহ-সভাপতি শরিফুল ইসলাম শরিফ, সহ-সভাপতি দীপক কুমার কুন্ডু, যুগ্ম সাধারণ সম্পাদক রকিবুল ইসলাম রকিব।

এ সময় বক্তারা সংসদ সদস্যকে দুর্ণীতিবাজ ও সন্ত্রাসী উল্লেখ করে বলেন, মহান স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে প্রকাশ্যে বক্তব্য দেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তার নির্বাচনী খরচ ১ কোটি ২৬ লাখ টাকা।

সেই খরচের টাকা তিনি যেকোন ভাবে দুর্ণীতি করে তুলবেন বলে ঘোষনা দেন। সংসদ সদস্য হয়ে এমন ঘোষনা দেশ বিরোধী এবং দল বিরোধী। এমন এমপি সংসদে থাকার যোগ্যতা রাখেনা। উক্ত মানববন্ধনে  সেকারনে দ্রুত তার সংসদ সদস্য পদ বাতিল সহ দলীয় পদ বাতিলের দাবী জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা

Categories