June 22, 2024, 2:37 am
শিরোনামঃ
নাটোরে জনসচেতনতা বৃদ্ধিকরন সভা অনুষ্ঠিত  নাটোরে জমিসহ ৩৬৫টি ভূমিহীনদের মাঝে ঘরের চাবি হস্তান্তর দূর্গাপুরে ৭ দিন ব্যাপী ভূমি সপ্তাহের ফিতা কেটে শুভ উদ্বোধন নাটোরে নানা আয়োজনে ৭ জুন ঐতিহাসিক ছয় দফা দিবস পালিত নাটোরে স্পট নিলাম কার্যক্রম অনুষ্ঠিত  নিজস্ব অর্থায়নে রাস্তা সংস্কার করে দিলেন দূর্গাপুর মডেল প্রেস ক্লাবের সভাপতি প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিছেন দূর্গাপুর মডেল প্রেসক্লাবের সভাপতি দূর্গাপুরে গণ সংবর্ধনায় উন্নয়ন ও স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে যাবো- প্রতিমন্ত্রী দারা প্রকাশিত সংবাদের প্রতিবাদ- প্রকাশিত সংবাদের প্রতিবাদ  নাটোরে আড়াই লাখ শিশুকে খাওয়ানো হবে ভিটামিন ‘এ’ ক্যাপসুল

নাটোরে ছিনতাই মামলায় দুই যুবক গ্রেফতার

গোলাম গাউজ

 

নাটোর প্রতিনিধি

নাটোরে ছিনতাইয়ের অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেসব্রিফিংয়ে এই তথ্য জানানো হয়।

গ্রেফতারকৃতরা হলো, শহরের হাফরাস্তা এলাকার মিলন শেখের ছেলে লাম শেখ এবং তেবাড়িয়া এলাকার ফয়সাল আলম আবুলের ছেলে শৈবাল হোসেন।

পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, গত মঙ্গলবার বিকেলে ঢাকা ক্যান্টনমেন্ট এলাকার কাইফ ইসলাম মিতুল পুরাতন মোটো ব্লগিং ক্যামেরা ক্রয়ের উদ্দেশ্যে নাটোরে আসে।

পরে সে ক্যামেরা বিক্রেতা লাম ও শৈবালের সাথে যোগাযোগ করে। পূর্ব পরিকল্পনা অনুযায়ী লাম ও শৈবাল তাকে তেবাড়িয়া উত্তরপাড়ার একটি নির্মাণাধীন ভবনে যায়। পরে দুজন মিলে সেখানে মিতুলের গলায় চাপাতি ঠেকিয়ে তার কাছে থাকা নগদ ২১ হাজার ৫০০ টাকা, একটি স্মার্ট মোবাইল ফোন ও দুইটি বাটন মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে চলে যায়। পরে মিতুল সদর থানায় গিয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করে।

এরপর পুলিশ শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে রাতেই তাদের গ্রেফতার ও ছিনতাই হওয়া নগদ ৯ হাজার টাকা এবং মোবাইল উদ্ধার করে। এছাড়া ছিনতাইয়ের কাজে ব্যবহৃত চাপাতি জব্দ করা হয়। প্রেসব্রিফিংয়ে পুরাতন পণ্য ক্রয় বিক্রয়ে আরও সতর্ক হওয়ার পরামর্শ দেন পুলিশ সুপার।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা

Categories