June 15, 2024, 7:39 pm
শিরোনামঃ
নাটোরে জনসচেতনতা বৃদ্ধিকরন সভা অনুষ্ঠিত  নাটোরে জমিসহ ৩৬৫টি ভূমিহীনদের মাঝে ঘরের চাবি হস্তান্তর দূর্গাপুরে ৭ দিন ব্যাপী ভূমি সপ্তাহের ফিতা কেটে শুভ উদ্বোধন নাটোরে নানা আয়োজনে ৭ জুন ঐতিহাসিক ছয় দফা দিবস পালিত নাটোরে স্পট নিলাম কার্যক্রম অনুষ্ঠিত  নিজস্ব অর্থায়নে রাস্তা সংস্কার করে দিলেন দূর্গাপুর মডেল প্রেস ক্লাবের সভাপতি প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিছেন দূর্গাপুর মডেল প্রেসক্লাবের সভাপতি দূর্গাপুরে গণ সংবর্ধনায় উন্নয়ন ও স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে যাবো- প্রতিমন্ত্রী দারা প্রকাশিত সংবাদের প্রতিবাদ- প্রকাশিত সংবাদের প্রতিবাদ  নাটোরে আড়াই লাখ শিশুকে খাওয়ানো হবে ভিটামিন ‘এ’ ক্যাপসুল

নিত্য প্রয়োজনীয় জিনিস সহনীয় রাখতে সরকার সচেষ্ট – পলক

গোলাম গাউস

ডাক টেলিযোগাযোগ তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, আমাদের বন্ধুরাষ্ট্র সৌদি আরবের বাদশাহ্‌র উপহার, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে আশ্রয়ণ প্রকল্পের আওতায় ৫০০ পরিবারের মাঝে ১০ কেজি চাল, ৭ কেজি ডাল, ৩ কেজি চিনি, এবং তেল-লবণসহ উপহার সামগ্রী পৌঁছে দিচ্ছি। বৈশ্বিক অর্থনৈতিক সংকটের কারণে বাংলাদেশের মানুষ এবং সরকারকে দায়ী না হয়েও ভুক্তভোগী হতে হচ্ছে।

এজন্য আওয়ামী লীগের সকল নেতাকর্মীদেরকে এবার রমজানে ইফতার পার্টি না করে, সামর্থ্য অনুযায়ী দরিদ্র্য মানুষের কষ্ট লাঘবের চেষ্টা করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন। নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম সহনীয় রাখতে সরকার সচেষ্ট রয়েছে। মাঠ প্রশাসন ও সরকার কাজ করছে।

পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে শনিবার সকাল ১০ টায় সিংড়া উপজেলা গোডাউন চত্বরে সৌদি আরবের বাদশাহ-এঁর পক্ষ হতে প্রাপ্ত উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখ, পৌর আওয়ামী লীগের সভাপতি ডালিম আহমেদ ডন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন, যুব লীগের সাধারণ সম্পাদক আনিসুর রহমান লিখন প্রমুখ।

পলক এমপি আরো বলেন, আমাদের সিংড়ার ২০৩৩ টি পরিবার মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ঘর পেয়েছেন।
সারা বাংলাদেশের ১ কোটি ৩০ লক্ষ পরিবারকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা টিসিবি কার্ডের মাধ্যমে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য ন্যায্যমূল্যে প্রদান করছেন।

মহান আল্লাহ্‌ তাআলা আমাদেরকে এই সংকট কাটিয়ে ওঠার তৌফিক দান করেন এবং এই রমজানের সিয়াম সাধনার মধ্য দিয়ে নিজেদেরকে প্রকৃত ইমানদার মুসলমান হিসেবে গড়ে তুলতে পারি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা

Categories