June 22, 2024, 2:22 am
শিরোনামঃ
নাটোরে জনসচেতনতা বৃদ্ধিকরন সভা অনুষ্ঠিত  নাটোরে জমিসহ ৩৬৫টি ভূমিহীনদের মাঝে ঘরের চাবি হস্তান্তর দূর্গাপুরে ৭ দিন ব্যাপী ভূমি সপ্তাহের ফিতা কেটে শুভ উদ্বোধন নাটোরে নানা আয়োজনে ৭ জুন ঐতিহাসিক ছয় দফা দিবস পালিত নাটোরে স্পট নিলাম কার্যক্রম অনুষ্ঠিত  নিজস্ব অর্থায়নে রাস্তা সংস্কার করে দিলেন দূর্গাপুর মডেল প্রেস ক্লাবের সভাপতি প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিছেন দূর্গাপুর মডেল প্রেসক্লাবের সভাপতি দূর্গাপুরে গণ সংবর্ধনায় উন্নয়ন ও স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে যাবো- প্রতিমন্ত্রী দারা প্রকাশিত সংবাদের প্রতিবাদ- প্রকাশিত সংবাদের প্রতিবাদ  নাটোরে আড়াই লাখ শিশুকে খাওয়ানো হবে ভিটামিন ‘এ’ ক্যাপসুল

দূর্গাপুরে ট্রাকের চাপায় পিষ্ট হয়ে এসএসসি পরীক্ষার্থী নিহত

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

রাজশাহীর দূর্গাপুরে পরীক্ষাকেন্দ্রে যাওয়ার সময় মোটরসাইকেলে ট্রাক চাপায় এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। এ সময় আরেক পরীক্ষার্থী আহত হয়েছে।

আজ বুধবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার আনোলিয়া প্রাইমারী স্কুলে মোড়ে এ দুর্ঘটনা ঘটে। তারা এসএসসি পরীক্ষা দেওয়ার উদ্দেশ্যে উপজেলার দাওকান্দি পরীক্ষাকেন্দ্রে যাচ্ছিল।

রাজশাহী দূর্গাপুরে ট্রাক চাপায় এসএসসি পরীক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন আরেক পরীক্ষার্থী। আজ বুধবার সকাল সাড়ে ৯ টার দিকে উপজেলার আনুলিয়া স্কুল মোড়ে এ দুর্ঘটনাটি ঘটে। ট্রাক চাপায় নিহত পরীক্ষার্থীর নাম শাহারিয়ার নাফিজ (১৭)। সে পালশা গ্রামের আব্দুল ওহায়েদএর ছেলে। এঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক করেছে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নাফিজ ও তার বন্ধু মাহফুজ দুজনেই একটি মোটরসাইকেল যোগে পরীক্ষার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। পথে আনুলিয়া স্কুল মোড়ে পৌঁছালে অপর দিকে থেকে আশা একটি নাবিল কোম্পানীর ট্রাক সামনে পড়ে যায়।

এসময় নাফিজ তার দ্রুতগতির মোটরসাইকেল নিয়ন্ত্রণের চেষ্টা করতে থাকে। এক পর্যায়ে নিয়ন্ত্রণের চেষ্টায় ব্যার্থ হয়ে রাস্তার পাশে ইটের সাথে ধাক্কা লাগে। এতে ছিটকে ট্রাকের চাকার ভেতরে ডুকে যায় নাফিজ। আর তার সহপাটি ছিটকে পড়ে রাস্তার পাশে। এতে ঘটনা স্থালেই নাফিজ মারা যায়।

আর এঘটনায় একই গ্রামের নান্টুর ছেলে মাহফুজ (১৭), গুরুতর আহত হয়। আহত মাহাফুজকে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। তারা দুইজনেই পালসা উচ্চ বিদ্যালয় হতে এসএসসি পরীক্ষা দিয়ে আসছিলো। বুধবার ভূগোল ওপরিবেশ পরীক্ষা ছিলো তাদের।

এবিষয়ে দূর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খায়রুল ইসলাম বলেন, সড়ক দুর্ঘটনায় একজন পরীক্ষার্থীর মৃত্যুর খবর পাওয়া গেছে। পুলিশ ঘটনাস্থলে আছে, তদন্ত পুর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা

Categories