June 22, 2024, 2:38 am
শিরোনামঃ
নাটোরে জনসচেতনতা বৃদ্ধিকরন সভা অনুষ্ঠিত  নাটোরে জমিসহ ৩৬৫টি ভূমিহীনদের মাঝে ঘরের চাবি হস্তান্তর দূর্গাপুরে ৭ দিন ব্যাপী ভূমি সপ্তাহের ফিতা কেটে শুভ উদ্বোধন নাটোরে নানা আয়োজনে ৭ জুন ঐতিহাসিক ছয় দফা দিবস পালিত নাটোরে স্পট নিলাম কার্যক্রম অনুষ্ঠিত  নিজস্ব অর্থায়নে রাস্তা সংস্কার করে দিলেন দূর্গাপুর মডেল প্রেস ক্লাবের সভাপতি প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিছেন দূর্গাপুর মডেল প্রেসক্লাবের সভাপতি দূর্গাপুরে গণ সংবর্ধনায় উন্নয়ন ও স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে যাবো- প্রতিমন্ত্রী দারা প্রকাশিত সংবাদের প্রতিবাদ- প্রকাশিত সংবাদের প্রতিবাদ  নাটোরে আড়াই লাখ শিশুকে খাওয়ানো হবে ভিটামিন ‘এ’ ক্যাপসুল

মামলার মাধ্যমে শত্রু তৈরি হয়, আর লিগ্যাল এইড এর মাধ্যমে শত্রু নির্মূল হয়- অম্লান কুসুম জিষ্ণু

গোলাম গাউসলে

নাটোর প্রতিনিধিঃ

মামলার মাধ্যমে শত্রু তৈরি হয়, আর লিগ্যাল এইডের মাধ্যমে শত্রু নির্মূল হয় । মামলার মাধ্যমে আপনার খরচ বাড়বে এবং কখন মামলা শেষ হয় কেউ বলতে পারে না। কথাগুলি বলেছেন নাটোর জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান এবং সিনিয়র জেলা ও দায়রা জজ অম্লান কুসুম জিষ্ণু।

তিনি আরো বলেন ,গত বছরে ৪৪৬ টি মামলা নিষ্পত্তি হয়েছে লিগ্যাল এইডের মাধ্যমে। আর এতে যেমন বিরোধ নিষ্পত্তি হয়েছে তেমনি অর্থ সাশ্রয় হয়েছে মামলার বাদী বিবাদীদের। আজ ১১ ফেব্রুয়ারি রবিবার পুরোহিত এবং সেবাইতগণের অংশগ্রহণে আইনগত সহায়তা প্রদান বিষয়ক সচেতনতামূলক আলোচনা সভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

নাটোর শহরের নিচাবাজারস্থ শ্রী শ্রীমণ মহাপ্রভুর মন্দির কমিটির আয়োজনে এই আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মারুফ আহমেদ, জেলা লিগ্যাল এইড অফিসার (বিজ্ঞ সিনিয়র সহকারী জজ) ইসমত আরা তুশি।

জেলা পূজা উদযাপন পরিষদ এর সাধারণ সম্পাদক এডভোকেট প্রসাদ কুমার তালুকদার এর সভাপতিত্বে জাতীয় আইনগত সহায়তা সংস্থার আয়োজনে বিনামূল্যে আইনগত সহায়তা প্রদান সংক্রান্ত সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের অধীনে আইন ও বিচারবিভাগ এর সহযোগিতায় এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় জানানো হয়, যাদের মাসিক আয় আট হাজার টাকার নিচে তারা এই সহায়তা গ্রহণ করতে পারবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা

Categories