June 15, 2024, 9:28 pm
শিরোনামঃ
নাটোরে জনসচেতনতা বৃদ্ধিকরন সভা অনুষ্ঠিত  নাটোরে জমিসহ ৩৬৫টি ভূমিহীনদের মাঝে ঘরের চাবি হস্তান্তর দূর্গাপুরে ৭ দিন ব্যাপী ভূমি সপ্তাহের ফিতা কেটে শুভ উদ্বোধন নাটোরে নানা আয়োজনে ৭ জুন ঐতিহাসিক ছয় দফা দিবস পালিত নাটোরে স্পট নিলাম কার্যক্রম অনুষ্ঠিত  নিজস্ব অর্থায়নে রাস্তা সংস্কার করে দিলেন দূর্গাপুর মডেল প্রেস ক্লাবের সভাপতি প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিছেন দূর্গাপুর মডেল প্রেসক্লাবের সভাপতি দূর্গাপুরে গণ সংবর্ধনায় উন্নয়ন ও স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে যাবো- প্রতিমন্ত্রী দারা প্রকাশিত সংবাদের প্রতিবাদ- প্রকাশিত সংবাদের প্রতিবাদ  নাটোরে আড়াই লাখ শিশুকে খাওয়ানো হবে ভিটামিন ‘এ’ ক্যাপসুল

নাটোরে হেরোইন বহনের দায়ে একজনকে যাবজ্জীবন কারাদন্ড ও জরিমানা

গোলাম গাউস

নাটোর প্রতিনিধিঃ

নাটোরে হেরোইন বহনের দায়ে মাহফুজ নিসান নামে এক যুবককে যাবজ্জীবন কারাদন্ড এবং ৫০ হাজার টাকা জরিমানা করেছে আদালতের বিচারক। জরিমানা অনাদায়ে আরো এক বছরের কারাদন্ডের আদেশ দেওয়া হয়।

এ সময় এই মামলা থেকে ইবনে সিনা নামে একজনকে খালাস দিয়েছে আদালত। আজ সোমবার বিকেলে নাটোরের সিনিয়র দায়রা জজ আদালতের বিচারক অম্লান কুসুম জিষ্ণু এই রায় দেন। দন্ডপ্রাপ্ত মাহফুজ নিসান চাপাইনবাবগঞ্জের গোমস্তাপুর থানার রহনপুর গ্রামের মোহাম্মদ আলী পান্নার ছেলে।

নাটোর জজ আদালতের পিপি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম ও মামলা সুত্রে জানা যায়,২০২২ সালের ১৩ জানুয়ারী সকালে নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়া এলাকায় মাদক দ্রব্য উদ্ধারের বিশেষ অভিযান চালায় র‍্যাব ৫,নাটোর ক্যাম্পের সদস্যরা। এ সময় একটি মোটরসাইকেলে তিনজন ব্যাক্তি দ্রুতগতিতে আসতে দেখে মোটরসাইকেল থামানোর সংকেত দেন। সংকেত পেয়ে তারা বুঝতে পারে এখানে র‍্যাব এর অভিযান চলছে।

পরে তারা মোটরসাইকেল ফেলে পারানোর চেষ্টা করে। পরে র‍্যাব সদস্য তাদের ধাওয়া করে মাহফুজ নিসান ও ইবনে সিনা নামে দুইজনকে আটক করে। পরে মাহফুজ নিসানের দেহ তল্লাশী করে ৩১০ গ্রাম হেরোইন উদ্ধার সহ তাদের আটক করে।

পরে আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে বড়াইগ্রাম থানায় করা হয়। দীর্ঘ দুইবছর মামলার স্বাক্ষ্য প্রমান গ্রহন শেষে মাহফুজ নিসানকে যাবজ্জীবন কারাদন্ড ও ৫০ হাজার জরিমানা অনাদায়ে আরো একবছরের কারাদন্ডের আদেশ দেন।

এ সময় অপরাধ প্রমানিত না হওয়ায় ইবনে সিনা নামে একজনকে খালাস দিয়েছে আদালত। পরে মাহফুজ নিসানকে কারাগারে প্রেরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা

Categories