June 22, 2024, 2:08 am
শিরোনামঃ
নাটোরে জনসচেতনতা বৃদ্ধিকরন সভা অনুষ্ঠিত  নাটোরে জমিসহ ৩৬৫টি ভূমিহীনদের মাঝে ঘরের চাবি হস্তান্তর দূর্গাপুরে ৭ দিন ব্যাপী ভূমি সপ্তাহের ফিতা কেটে শুভ উদ্বোধন নাটোরে নানা আয়োজনে ৭ জুন ঐতিহাসিক ছয় দফা দিবস পালিত নাটোরে স্পট নিলাম কার্যক্রম অনুষ্ঠিত  নিজস্ব অর্থায়নে রাস্তা সংস্কার করে দিলেন দূর্গাপুর মডেল প্রেস ক্লাবের সভাপতি প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিছেন দূর্গাপুর মডেল প্রেসক্লাবের সভাপতি দূর্গাপুরে গণ সংবর্ধনায় উন্নয়ন ও স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে যাবো- প্রতিমন্ত্রী দারা প্রকাশিত সংবাদের প্রতিবাদ- প্রকাশিত সংবাদের প্রতিবাদ  নাটোরে আড়াই লাখ শিশুকে খাওয়ানো হবে ভিটামিন ‘এ’ ক্যাপসুল

পদ্মার পাড়ে কুড়িয়ে পাওয়া ফোন ফেরত দিলেন দূর্গাপুর মডেল প্রেসক্লাবের সভাপতি

বিশেষ প্রতিনিধিঃ

বিশেষ প্রতিনিধিঃ

রাজশাহীর পদ্মার পাড়ে একটি হারানো মোবাইল ফোন পাওয়ার পরে তার মালিকে ফেরত দিলেন দূর্গাপুর মডেল প্রেসক্লাবের সভাপতি।

জানাগেছে,দূর্গাপুর মডেল প্রেসক্লাবের সভাপতি “জীবন আলী সবুজ” (কোরবান) গতকাল শুক্রবার বিকালে কয়েক জন বন্ধু সহ রাজশাহীর পদ্মার পাড়ে ঘুরতে যায়।

এসময়ে পদ্মার ধারে মশুর কালাইয়ের গাছের ভিতরে একটি মোবাইল ফোন এর রিংটন বাজতে শুনতে পায়। কাছে যেয়ে দেখতে পান একটি মোবাইল ফোন, তখন তিনি মোবাইল ফোনটি উঠিয়ে নেন এবং ফোনটি রিসিভ করেন।

সে মোবাইলে কথা বলার মাধ্যমে জানতে পারেন ভদ্রলোকটি নাটোরে গুরদাসপুর থেকে রাজশাহীতে এসেছেন মালোশিয়া যাওয়ার উদ্দেশ্যে ফিঙ্গারপ্রিন্ট দেওয়ার জন্য। ফিঙ্গারপ্রিন্ট দেওয়ার পরে বিকালে পদ্মার পাড়ে ঘুরতে যান সেখানে তাহার মোবাইল ফোনটি পকেট থেকে পড়ে যায়। অনেক খোঁজাখুঁজি পরে ফোনটি না পাওয়ায়, তারা বাড়ির উদ্দেশ্যে রওনা হয়।

এসময় দূর্গাপুর মডেল প্রেসক্লাবের সভাপতি জীবন আলী সবুজ (কোরবান) মোবাইলের মালিক কে পদ্মা গার্ডেনে ডেকে এনে তার হাতে মোবাইল ফোনটি তুলে দেন।

এ ব্যাপারে দূর্গাপুর মডেল প্রেসক্লাবের সভাপতি জীবন আলী সবুজ (কোরবান) এর সাথে কাথা বলা জলে তিনি বলেন,আমি বন্ধুদের সাথে পদ্মার পাড়ে ঘুরতে গিয়েছিলাম। সেখানে একটি মোবাইল ফোন পেয়েছিলাম। মোবাইলের মূল মালিককে ফোনে ডেকে তার হাতে হস্তান্তর করেছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা

Categories