June 15, 2024, 9:11 pm
শিরোনামঃ
নাটোরে জনসচেতনতা বৃদ্ধিকরন সভা অনুষ্ঠিত  নাটোরে জমিসহ ৩৬৫টি ভূমিহীনদের মাঝে ঘরের চাবি হস্তান্তর দূর্গাপুরে ৭ দিন ব্যাপী ভূমি সপ্তাহের ফিতা কেটে শুভ উদ্বোধন নাটোরে নানা আয়োজনে ৭ জুন ঐতিহাসিক ছয় দফা দিবস পালিত নাটোরে স্পট নিলাম কার্যক্রম অনুষ্ঠিত  নিজস্ব অর্থায়নে রাস্তা সংস্কার করে দিলেন দূর্গাপুর মডেল প্রেস ক্লাবের সভাপতি প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিছেন দূর্গাপুর মডেল প্রেসক্লাবের সভাপতি দূর্গাপুরে গণ সংবর্ধনায় উন্নয়ন ও স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে যাবো- প্রতিমন্ত্রী দারা প্রকাশিত সংবাদের প্রতিবাদ- প্রকাশিত সংবাদের প্রতিবাদ  নাটোরে আড়াই লাখ শিশুকে খাওয়ানো হবে ভিটামিন ‘এ’ ক্যাপসুল

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার নওগাঁ-১ আসনে ৪র্থ বারের মতো সংসদ সদস্য নির্বাচিত

মোঃ নাজমুল হক

নিয়ামতপুর(নওগাঁ) প্রতিনিধি:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁ-১ আসন হতে ৪র্থ বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। তিনি বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ছিলেন।

আজ রবিবার রাতে নওগাঁ জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মো: গোলাম মওলা তাঁর কার্যালয়ে বেসরকারিভাবে নৌকা প্রতীকের প্রার্থী সাধন চন্দ্র মজুমদারকে বিজয়ী ঘোষণা করেন।

এ আসনে ভোট পড়েছে ৬১ শতাংশ বলে জানিয়েছেন তিনি।

নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী সাধন চন্দ্র মজুমদার নওগাঁ-১ (নিয়ামতপুর, পোরশা ও সাপাহার) আসনে জয়ী হয়েছেন। তার প্রাপ্ত ভোটের সংখ্যা ১ লাখ ৮৬ হাজার ৯০০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র (ট্রাক) খালেকুজ্জামান তোতা পেয়েছেন ৭৬ হাজার ৭২৯ ভোট।

সাধন চন্দ্র মজুমদার নওগাঁ-১ আসন থেকে ২০০৮ ,২০১৪ এবং ২০১৮ সালে নৌকা প্রতীক নিয়ে সংসদ সদস্য নির্বাচিত হন। ২০১৯ সালের ৭ জানুয়ারি তিনি খাদ্যমন্ত্রী হিসেবে দায়িত্ব নেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা

Categories