June 15, 2024, 8:01 pm
শিরোনামঃ
নাটোরে জনসচেতনতা বৃদ্ধিকরন সভা অনুষ্ঠিত  নাটোরে জমিসহ ৩৬৫টি ভূমিহীনদের মাঝে ঘরের চাবি হস্তান্তর দূর্গাপুরে ৭ দিন ব্যাপী ভূমি সপ্তাহের ফিতা কেটে শুভ উদ্বোধন নাটোরে নানা আয়োজনে ৭ জুন ঐতিহাসিক ছয় দফা দিবস পালিত নাটোরে স্পট নিলাম কার্যক্রম অনুষ্ঠিত  নিজস্ব অর্থায়নে রাস্তা সংস্কার করে দিলেন দূর্গাপুর মডেল প্রেস ক্লাবের সভাপতি প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিছেন দূর্গাপুর মডেল প্রেসক্লাবের সভাপতি দূর্গাপুরে গণ সংবর্ধনায় উন্নয়ন ও স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে যাবো- প্রতিমন্ত্রী দারা প্রকাশিত সংবাদের প্রতিবাদ- প্রকাশিত সংবাদের প্রতিবাদ  নাটোরে আড়াই লাখ শিশুকে খাওয়ানো হবে ভিটামিন ‘এ’ ক্যাপসুল

নাটোরে জয় কালী দীঘিতে প্রতিমার নিরঞ্জন অনুষ্ঠিত

মেহেদী হাসান বিপুল

পাঁচ দিন শান্তি এবং সৌহার্দ্যপূর্ণ পরিবেশে পূজা শেষে সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় পূজা শ্রী শ্রী দূর্গা পূজার শেষ দিনে নাটোর শহরের জয়কালী দীঘিতে প্রতিমা নিরঞ্জনের মাধ্যমে শেষ হয়েছে। আজ ২৪ অক্টোবর মঙ্গলবার বিকেল তিনটা থেকে শহরের বিভিন্ন স্থান থেকে দুর্গা প্রতিমা ট্রাকে করে নিয়ে এসে বঙ্গোজ্জ্বল ঘাটে নিরঞ্জন অনুষ্ঠিত হয়।

পৌরসভার ৩৯ টি মন্ডপ এবং মন্দির থেকে এই প্রতিমা গুলো এই ঘাটে আনা হয়। এই ঘাটের পাশে পাপী তো মনিটরিং ছেলে প্রতিমা নিরঞ্জন পর্যবেক্ষণ করেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নাটোর জেলা শাখার সভাপতি ও পৌর মেয়র উমা চৌধুরী জলি সহ জেলা প্রশাসন আবু নাছের ভূঞা, অতিরিক্ত পুলিশ সুপার এটিএম মাইনুল।

জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সিরাজুল ইসলাম পিপি ,সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান, যোগ্য সম্পাদক সৈয়দ মর্তুজ আলী বাবলু, সাবেক জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস, জেলা যুবলীগের সভাপতি বাসিরুল ইসলাম এহিয়া, সহকারী কমিশনের (ভূমি) তারেক যুবায়ের, নাটোর ১নং পৌরসভার কাউন্সিলর মলয় রায় এবং পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা বৃন্দ।

এখানকার দুটি ঘাটে বিপরীত সংখ্যক স্বেচ্ছাসেবক নিয়োজিত থেকে এই প্রতিমা নিরঞ্জনে সহযোগিতা করে যাচ্ছেন। কত পক্ষ আশা করছেন নির্ধারিত সময়ের মধ্যেই প্রতিমা নিরঞ্জন সম্পন্ন হবে। এর আগে সন্ধ্যার পূর্বেই নির্বিঘ্নে সাতটি উপজেলার বিভিন্ন স্থানে প্রতিমা নিরঞ্জন সম্পন্ন হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা

Categories