June 15, 2024, 9:04 pm
শিরোনামঃ
নাটোরে জনসচেতনতা বৃদ্ধিকরন সভা অনুষ্ঠিত  নাটোরে জমিসহ ৩৬৫টি ভূমিহীনদের মাঝে ঘরের চাবি হস্তান্তর দূর্গাপুরে ৭ দিন ব্যাপী ভূমি সপ্তাহের ফিতা কেটে শুভ উদ্বোধন নাটোরে নানা আয়োজনে ৭ জুন ঐতিহাসিক ছয় দফা দিবস পালিত নাটোরে স্পট নিলাম কার্যক্রম অনুষ্ঠিত  নিজস্ব অর্থায়নে রাস্তা সংস্কার করে দিলেন দূর্গাপুর মডেল প্রেস ক্লাবের সভাপতি প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিছেন দূর্গাপুর মডেল প্রেসক্লাবের সভাপতি দূর্গাপুরে গণ সংবর্ধনায় উন্নয়ন ও স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে যাবো- প্রতিমন্ত্রী দারা প্রকাশিত সংবাদের প্রতিবাদ- প্রকাশিত সংবাদের প্রতিবাদ  নাটোরে আড়াই লাখ শিশুকে খাওয়ানো হবে ভিটামিন ‘এ’ ক্যাপসুল

আবারও জিতবেন শেখ হাসিনা : আমিনুল ইসলাম

Reporter Name

আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোহাম্মদ আমিনুল ইসলাম আমিন বলেছেন, দেশি বিদেশি সব ষড়যন্ত্র ব্যর্থ করে জিতবেন শেখ হাসিনা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিতার মতোই দেশের সাধারণ মানুষের জন্য নিজের জীবন উৎসর্গ করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন বলেই বাংলাদেশ আজ বিশ্বের বুকে উন্নয়ন বিস্ময়।

আজ রবিবার বিকেল সাড়ে ৫টায় পদুয়ার সুইস পার্ক কমিউনিটি সেন্টারে পদুয়া ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত তৃণমূল কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আমিনুল ইসলাম আমিন বলেন, ‘উন্নয়ন যাদের সহ্য হচ্ছে না তারা প্রতিহিংসার আগুনে আমাদের ভবিষ্যৎ ধ্বংস করার জন্য নানান ষড়যন্ত্রে লিপ্ত হয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচন বানচাল করতে চায়।

কিন্তু বাংলার মানুষ তা হতে দিবে না। দেশবাসী কোনো অগণতান্ত্রিক শক্তিকে ক্ষমতায় দেখতে চায় না। তারা শেখ হাসিনাকেই আবারও প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চায়।’
তিনি আরো বলেন, ‘আমেরিকা প্রতিদিন আমাদের মানবাধিকারের সবক দিচ্ছে অথচ গতকাল ফিলিস্তিনে ইসরায়েলি বাহিনীর বর্বর হামলার নিন্দা না করে ইসরায়েলি বর্বরতাকে সমর্থন দিচ্ছে।

তারচেয়ে লজ্জার বিষয় ফিলিস্তিনে ইসরায়েলি বাহিনীর এই বর্বর হামলার বিরুদ্ধে আমাদের দেশের ধর্মান্ধ রাজনৈতিক শক্তিও নিশ্চুপ। তাতে প্রমাণিত হয় ধর্ম তাদের কাছে পবিত্র বিশ্বাসের নাম নয় বরং ক্ষমতা দখলের হাতিয়ার।’ তিনি এই ধর্ম ব্যবসায়ীদের বিরুদ্ধে রুখে দাঁড়াবার জন্য সকলের প্রতি আহ্বান জানান।
পদুয়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহমুদুল হকের সভাপতিত্বে এবং উপজেলা যুবলীগ সদস্য নাজমুল হাসান টিপুর সঞ্চালনায় এ সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য দেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী।

সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফরিদ আহমদ, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. শাহজাহান, লোহাগাড়া আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাস্টার মো. মিয়া ফারুক, দপ্তর সম্পাদক শাহজাদা তৈয়বুল হক বেদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আজিজুর রহমান, উপ-দপ্তর সম্পাদক এমএস মামুন, সদস্য জহির উদ্দিন চেযারম্যান, নুরুল হক কন্ট্রাক্টর, পদুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবচার আহমদ, চরম্বা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসহাব উদ্দিন, উপজেলা মৎস্যজীবী লীগের সহসভাপতি আক্তার কামাল পারভেজ, তাঁতী লীগের সহসভাপতি রাশেদুল ইসলাম চৌধুরী, মহিলা আওয়ামী লীগ নেত্রী রিনা আক্তার প্রমুখ।

তৃণমূল কর্মী সমাবেশে উপস্থিত ছিলেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ সম্পাদক মঞ্জুরুল ইসলাম, সদস্য নুরুল আবছার, হারুনুর রশিদ রাসু, কামরুল হুদা, চরম্বা ইউনিয়ন সভাপতি মাস্টার শফিকুর রহমান, কলাউজান ইউনিয়ন সভাপতি গাজী ইছহাক মিয়া ও দক্ষিণ জেলা তাঁতী লীগের সহসভাপতি আলীম উদ্দিনসহ স্থানীয় ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ এবং অঙ্গ-সহযোগী সংগঠনের সহস্রাধিক কর্মী-সমর্থক উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা

Categories