June 22, 2024, 2:18 am
শিরোনামঃ
নাটোরে জনসচেতনতা বৃদ্ধিকরন সভা অনুষ্ঠিত  নাটোরে জমিসহ ৩৬৫টি ভূমিহীনদের মাঝে ঘরের চাবি হস্তান্তর দূর্গাপুরে ৭ দিন ব্যাপী ভূমি সপ্তাহের ফিতা কেটে শুভ উদ্বোধন নাটোরে নানা আয়োজনে ৭ জুন ঐতিহাসিক ছয় দফা দিবস পালিত নাটোরে স্পট নিলাম কার্যক্রম অনুষ্ঠিত  নিজস্ব অর্থায়নে রাস্তা সংস্কার করে দিলেন দূর্গাপুর মডেল প্রেস ক্লাবের সভাপতি প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিছেন দূর্গাপুর মডেল প্রেসক্লাবের সভাপতি দূর্গাপুরে গণ সংবর্ধনায় উন্নয়ন ও স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে যাবো- প্রতিমন্ত্রী দারা প্রকাশিত সংবাদের প্রতিবাদ- প্রকাশিত সংবাদের প্রতিবাদ  নাটোরে আড়াই লাখ শিশুকে খাওয়ানো হবে ভিটামিন ‘এ’ ক্যাপসুল

আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে পুরস্কার জিতল ‘স্কুপ’

Reporter Name

বছরের অন্যতম প্রশংসিত সিরিজ ‘স্কুপ’ এবার আন্তর্জাতিক অঙ্গনেও জাদু দেখাল। হানসাল মেহতার ‘স্কুপ’ চলমান বুসান আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালে সেরা এশিয়ান টিভি সিরিজের পুরস্কার জিতে নিয়েছে। রবিবার (৮ অক্টোবর) স্কুপের সাফল্যের বিষয়টি জানিয়েছেন নির্মাতা হানসাল মেহতা।

সামাজিক মাধ্যম এক্সে (টুইটার) হানসাল লিখেছেন, ‘আমরা জিতেছি! বুসানে সেরা এশিয়ান টিভি সিরিজ হয়েছে স্কুপ।

’ হানসাল এক বিদেশী সাংবাদিকের একটি পোস্ট শেয়ার করেছিলেন যিনি উৎসবে যোগ দিয়েছিলেন।

স্কুপ থেকে সেরা অভিনেত্রীর পুরস্কার ঘরে তুলেছেন সিরিজের প্রধান অভিনেত্রী কারিশ্মা তান্না। তিনি একটি বিবৃতি শেয়ার করে জানিয়েছেন, “বুসান ফিল্ম ফেস্টিভ্যালে এই স্বীকৃতি পেয়ে আমি সত্যিই উচ্ছ্বসিত। ‘স্কুপ’-এ জাগৃতি পাঠককে জীবন্ত করে তোলার একটি অবিশ্বাস্য যাত্রা ছিল।

এই পুরস্কারটি পুরো দলের যারা এই প্রকল্পটিকে বাস্তবে রূপ দিতে অক্লান্ত পরিশ্রম করেছে। আমি আমার ভক্তদের সমর্থনের জন্য অশেষ কৃতজ্ঞ এবং আমি আশা করি ভবিষ্যতে শক্তিশালী পারফরম্যান্স দিয়ে যাব।”
এই বছরের শুরুর দিকে নেটফ্লিক্সে প্রিমিয়ার হয় স্কুপ। জিগনা ভোরার স্মৃতিকথা ‘বিহাইন্ড বারস ইন বাইকুল্লা: মাই ডেজ ইন প্রিজন’ উপন্যাসের উপর ভিত্তি করে নির্মিত হয় সিরিজটি।

এতে জাগৃতি পাঠকের ভূমিকায় অভিনয় করেছেন কারিশমা তান্না। হানসাল মেহতা নির্মিত সিরিজটিতে আরও অভিনয় করেছেন মহম্মদ জিশান আইয়ুব, প্রসেনজিৎ চ্যাটার্জি, হারমান বাওয়েজা প্রমুখ।
সূত্র : টাইমস অফ ইন্ডিয়া


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা

Categories